রাজ‍্যের নিরাপত্তা উপদেষ্টার প্রাক্তন স্ত্রী সহ শ্বাশুড়ীর মৃত‍্যু ঘিরে রহস‍্য , তদন্তে বিধাননগর থানার পুলিশ

7th June 2020 কলকাতা
রাজ‍্যের নিরাপত্তা উপদেষ্টার প্রাক্তন স্ত্রী সহ শ্বাশুড়ীর মৃত‍্যু ঘিরে রহস‍্য , তদন্তে বিধাননগর থানার পুলিশ


পিয়ালী ঘোষ ( কলকাতা ) :  সল্টলেকে জোড়া মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য । তদন্তে বিধান নগর থানায় পুলিশ । সল্টলেক BE 71 বাড়িতে জোড়া মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য  । গতকাল রাতের বেলা রাজ‍্যের নিরাপত্তা উপদেষ্টা  সুরজিৎ কর পুরকায়স্থ এর প্রাক্তন  স্ত্রী শর্মিষ্ঠা পুরকায়স্থ এবং তার মা পাপিয়া দে র ঘর থেকে তাদের  মৃতদেহ উদ্ধার হয় । উদ্ধার করে বিধাননগর উত্তর থানার পুলিশ । বেশ কয়েকদিন আগে শর্মিষ্ঠা পুরকায়স্থ অসুস্থ হয়ে পড়েছিলেন । বিধাননগর উত্তর থানার পুলিশ দরজা ভেঙে উদ্ধার করে বিধাননগর  হাসপাতালে ভর্তি করেছিলেন । পরবর্তী সময়ে তিনি বাড়ি ফিরে আসেন । অত টাকা খরচা করে তিনি চিকিৎসা করাতে পারছিলেন না বলে অভিযোগ এবং শর্মিষ্ঠা পুরকায়স্থের মায়ের কোমরের হাড় ভেঙে গিয়েছিল । তিনিও চলাফেরা করতে পারতেন না । দুদিন ধরে তাদের এক আত্মীয় ফোনে যোগাযোগের চেষ্টা করছিলেন । কিন্তু যোগাযোগ করতে পারছিলেন না ।এরপরে বিধাননগর উত্তর থানায় গতকাল রাতে তিনি জানালে পুলিশ গিয়ে দরজা ভেঙে জোড়া মৃতদেহ উদ্ধার করে । এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ইতিমধ্যেই বিধাননগর উত্তর থানার পুলিশ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে মৃতদেহ দুটি পাঠিয়েছে । এছাড়া পুলিশ খতিয়ে দেখছে শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু নাকি অন্য কোন বিষয় আছে । এছাড়া আরও একটি বিষয় দেখছে আত্মহত্যা করেছে কিনা ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।